দুরন্ত

১৭জন নাতি-নাতনিকে নিয়ে বিয়ের পিঁড়িতে বৃদ্ধা

১৭জন নাতি-নাতনিকে নিয়ে বিয়ের পিঁড়িতে বৃদ্ধা

কথায় বলে, প্রেম এর কোনো বয়স হয় না। প্রেম মানে না বয়স এর ফারাকও। বাস্তবেও ঠিক তাই হল। ১৭ জন নাতি নাতনির দিদা বিয়ে করতে চলেছেন তার থেকে ৩৭ বছর এর ছোটো এক পুরুষকে। ঘটনাটি দূর আমেরিকার। 

 

বছর ২৪-এর Kuran McCain আর ৬১ বছর এর Cheryl McGregor একসঙ্গেই থাকেন। দুজনেরই বয়সের ফারাক ৩৭ বছরের। Kuran McCain-এর বয়স যখন ছিলো ১৫ তখন থেকেই তাকে ভালোবাসেন Cheryl McGregor।

ডেইলি মেইলে পাব্লিশড একটি প্রতিবেদন অনুযায়ী, ৬১ বছরের Cheryl McGregor-এর ১৭ জন নাতি-নাতনি রয়েছে। কিন্তু, নিজেদের বয়সের তোয়াক্কা করেননি Quran ও Cheryl। তারা দুজনেই একসাথে ভালো আছেন বলে জানিয়েছেন। 

তারা জানায়, নিজেরা খুশি থাকলেও অনেকেই তাদের এই ভালো দেখতে পারেন না। সোশ্যাল মিডিয়ায় তাঁদের লক্ষ্য করে বিভিন্ন কটূ মন্তব্য করা হয়। যদিও তাতে তারা বিচলিত হননি। 

২০১২ সালের একটি হোটেলে দুজন এর প্রথম সাক্ষাৎ। সেই সাক্ষাৎ গড়ায় তাদের ঘনিষ্ঠতায়। Cheryl প্রেম নিবেদন করেছিলেন koran -কে। আর তারপর তারা একসাথে থাকতে শুরু করেন। 

সোশ্যাল মিডিয়াতেও খুব জনপ্রিয় এই জুটি। তারা মাঝে মাঝেই নিজেদের ছবিও শেয়ার করেন সেখানে। ফলোয়ার সংখ্যা প্রায় ৮ লাখেরও বেশি।   

এখন তারা দুজনেই বিয়ের সিদ্ধান্ত নেয়। এই বিষয়ে Cheryl বলেন, তার থেকে বয়সে অনেকটাই ছোট কোরান। তবে তারা একে অপরকে ভালোবাসেন আর তাই বিয়ে করার সিদ্ধান্ত নেন। 

Share on facebook
Share on twitter
Share on linkedin

Related Articles

ভাইরাল নিউজ
স্পনসর
বিনোদন
টেকনোলজি
স্বাস্থ্য
স্পনসর