দুরন্ত

প্রথম স্বামীর জোর বেশি তাই সেখানেই ফিরবেন শ্রাবন্তী

প্রথম স্বামীর জোর বেশি তাই সেখানেই ফিরবেন শ্রাবন্তী

টালিউড এর অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। নিজের ব্যক্তিগত কারণে প্রায় তিনি খবরের শিরোনামে থাকেন। ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহ-বন্ধনে আব’’দ্ধ হন তিনি। এই ঘরে অভিমন্যু নামে এক পুত্রসন্তান রয়েছে।

 

চলতি বছরই আইসিএসই পাস করেছেন অভিমন্যু। লেখাপড়া শেষ করে বাবা-মায়ের মতো ফিল্ম দুনিয়াতেই আসতে চান ছেলে। তবে অভিনয় দিয়ে নয়, বাবা রাজীবের মতো সেও পরিচালনা করতে চায়।

 

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক বিবৃতিতে শ্রাবন্তী জানান, ঝিনুক পরিচালনায় আসতে চায়। আর তাতে আমা’র তার কোনো আপত্তি নেই। ওর পরিচালনার প্রথম ছবিতে আমি করবো বলে ভেবে রেখেছি।

 

এই আলোচনায় প্রাক্তন স্বামী রাজীব বিশ্বাসের কথাও উঠে যায়। সে সময় রাজীবের প্রশংসা করে শ্রাবন্তী বলেন- স্বামী হিসেবে হয়তো আমার সঙ্গে মতানৈক্য আছে, কিন্তু চিত্রপরিচালক হিসেবে রাজীব অত্যন্ত ভালো কাজই করেছে। এমনকি, আমাদের বিচ্ছেদ চলাকালীন সময়েও ‘বিন্দাস’ ও ‘মজনু’ সিনেমায় অ’ভিনয় করেছি। সুযোগ পেলে ফের ওর সাথে কাজ করতে চাই।

 

রাজীবের সঙ্গে ছাড়া ছাড়ির পর প্রেমিক কৃষাণ ভিরাজকে বিয়ে করেন নায়িকা শ্রাবন্তী। ২০১৬ সালের জুলাইয়ে শ্রাবন্তী ও কৃষাণের বিয়ে হয়। কিন্তু বছর শেষ না হতেই বিবাহবিচ্ছেদের কথা জানায় শ্রাবন্তী।

 

২০১৯ সালে রোশানেল এর সাথেও বিবাহবন্ধনে আব’দ্ধ হন তিনি। এ সম্পর্কেও ভালো নেই নায়িকা। কারণ দীর্ঘ দিন ধরে আলাদা থাকছেন তারা। এ জটিলতা আবার গড়িয়েছে আদালত পর্যন্ত।

Share on facebook
Share on twitter
Share on linkedin

Related Articles

ভাইরাল নিউজ
স্পনসর
বিনোদন
টেকনোলজি
স্বাস্থ্য
স্পনসর