দুরন্ত

ইনস্টাগ্রামে আদুরে ছবি শ্রাবন্তীর, কিন্তু নেটদুনিয়ায় একি অবস্থা নায়িকার?

প্রেম থেকে বিবাহ কিংবা বিবাহ থেকে বিচ্ছেদ যেটাই বলুন না কেন, টালিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সব খবরই যেন ওপেন সিক্রেট। সম্প্রতি এই নায়িকা নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রিল ভিডিও। আর তাতেই নেটপাড়া সরগরম। একের পর এক কমেন্টে উপচেয়ে পড়ছে যেন নায়িকার সোশ্যাল মিডিয়া।

তবে এসবের বেশিরভাআগ কমেন্টেই যেন নায়িকার খুব বেশি খুশি হওয়ার সুযোগ নেই। কেননা বারংবারই উঠে এসেছে একের পর এক বিয়ে ভাঙ্গার অভিযোগ। প্রিয় নায়িকার এতোবার বিয়ে ভাঙ্গার বিষয়টিকে তারা ভালোভাবে দেখছেন না। আর নেতদুনিয়ার সেসব ভক্তরা নিজেদের ক্ষোভ ঝেড়েছেন কমেন্ট বক্সে। একজন লিখেছেন – ‘কেন তুমি এরকম করো বলো তো?’ আবার কেউ লিখেছেন, বছর বদলানোর আগেই তোমার বর বদলে যায়। কেউ আবার লিখেছেন তোমার ৪ নম্বর বিয়ের অপেক্ষায়!

তবে জানা গেছে এতো কিছুর পরেও প্রেম ভালোবাসার প্রতি মোটেই আস্থা হারাচ্ছেন না শ্রাবন্তী। এবং এতে তিনি পরিবার ও কাছের মানুষদের শতভাগ সাপোর্টও পাচ্ছেন। এদিকে গত ৯ মাস ধরে একসাথে থাকেন  না রোশন-শ্রাবন্তী। খাতায় কলমে তৃতীয় বিয়ে না ভাঙলেও ফের নাকি সংসার পাততে যান রোশন এমনটাই শোনা যাচ্ছে। তবে এসবে মোটেই কান দিচ্ছে না শ্রাবন্তী। বরং নতুন প্রেমে মজেছেন এই নায়িকা। জানা গেছে অভিরুপ নাগ নামের এই ব্যক্তি পেশায় একজন ব্যবসায়ী। তিনি একটি বেকারী সংস্থার মালিক । দুজনের প্রেমের বয়স খুব বেশিদিন না হলেও একই আবাসনে আলাদা টাওয়ারে দুজন থাকছেন বলেন জানা গেছে। দুজন দুজনের ইনস্টাগ্রাম ফলোয়ারও।

Share on facebook
Share on twitter
Share on linkedin

Related Articles

ভাইরাল নিউজ
স্পনসর
বিনোদন
টেকনোলজি
স্বাস্থ্য
স্পনসর