দুরন্ত

সেক্সি পোশাজের কারণে বের করে দেওয়া হয় আমাকে, অ্যামি রাশ

সেক্সি পোশাজের কারণে বের করে দেওয়া হয় আমাকে, অ্যামি রাশ

অতিরিক্ত সেক্সি পোশাকের জন্য একজন রিয়েলিটি টিভি তারকাকে দুবাইয় এর একটি শপিং মল থেকে বের করে দেওয়া হয়েছে। এমনটাই অভিযোগ সেই মহিলার। সেই সঙ্গে তার আরো দাবি, ওই মল কর্তৃপক্ষ পুলিশকেও ফোন করে জানিয়েছে।  

 

২২ বছর বয়সী অ্যামি রাশ হচ্ছেন একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। ইনস্টাগ্রামে তার রয়েছে প্রায় ১,৮৮,০০০ জন ফলোয়ার। কিছুদিন আগেই তিনি ছুটি কাটাতে দুবাই গিয়েছেলেন।

তিনি বলেন, দুবাইতে ঘোরার সময়ে একটি শপিং মলেএ সামিনে যাচ্ছিলেন তিনি। সেই সময়ে নিরাপত্তারক্ষীরা তার পথ আটকান। পোশাক ঠিক নেই তার, এই অভিযোগ এনে তাকে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ। জার্মানী এক গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ওই তারকা গ্লিটার টপ এবং মিনি স্কার্ট পরিধান করে মলে গিয়েছিলেন। আর সেটা ঘিরেই বিতর্ক।

মহিলাটির দাবি ছিলো, শপিং মলে তাকে কেনাকাটা করতেও বাধা দেয়া হয়। এমনকি পুলিশে ফোন করা হবে বলে তাকে হুমকি দেওয়া হয়।

অ্যামি জানান, “হঠাৎ একজন নিরাপত্তারক্ষী আমার কাছে এসে বললেন, ‘আপনি খুব সেক্সি পোশাকে রয়েছেন, আপনি এইভাবে মলে ঘুরে বেড়াতে পারবেন না।’ অ্যামি জানান, “তারা আমাকে পুলিশ এর হুমকি দেয় এবং লিখিত সতর্কতা দিয়ে আমাকে মল থেকে বের করে দেয়া হয়।”

সতর্কতা বার্তায় লিখা ছিল, “দয়া করে সম্মানজনক পোশাক পরুন।” অ্যামি রাশ আরও জানান, “তারপর আমি দ্রুত বাইরে একটি লম্বা টি-শার্ট কিনে নেই এবং তা পরার পর ঢুকি। যাইহোক, আমি মনে করি না আমার পোশাকটি খুব একটা বোল্ড ছিল।”

Share on facebook
Share on twitter
Share on linkedin

Related Articles

ভাইরাল নিউজ
স্পনসর
বিনোদন
টেকনোলজি
স্বাস্থ্য
স্পনসর